রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে স্বেচ্ছাসেবকদলের পদবঞ্চিতদের ঝাড়ু মিছিল

মুলাদীতে স্বেচ্ছাসেবকদলের পদবঞ্চিতদের ঝাড়ু মিছিল

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের পদবঞ্চিত নেতাকর্মীরা ঝাড়ু মিছিল করেছেন। গতকাল শুক্রবার সকাল ১০টায় সদর রোডের বেলতলা এলাকায় এই মিছিল করা হয়।

বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদল নেতাদের বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ এনে তাদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেন। গত ১৫ ডিসেম্বর কেন্দ্র্রিয় স্বেচ্ছাসেবকদলের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত মুলাদী উপজেলা ও পৌর কমিটি ঘোষণা করা হয়। বৃহস্পতিবার রাতে বিষয়টি জানতে পেরে পদবঞ্চিত নেতাকর্মীরা শুক্রবার সকালে মিছিল করেন। এসময় উপস্থিত ছিলেন পদবঞ্চিত উপজেলা স্বেচ্ছাসেবকদল আহ্বায়ক প্রার্থী মো. সোয়েব সিকদার, সদস্য সচিব প্রার্থী নজরুল ইসলাম সিকদার, পৌর স্বেচ্ছাসেবকদল সদস্য সচিব প্রার্থী মাসুদ খান রিকুসহ ১০/১২জন নেতাকর্মী। মো. সোয়েব সিকদার বলেন, বরিশাল বিভাগীয় দায়িত্বে থাকা কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকদল নেতা আজাহারুল হক মুকুল ও ফরিদ উদ্দিন, বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি আমিনুল ইসলাম লিপন নগদ টাকা, ইলিশ মাছের বিনিময়ে মুলাদী উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের কমিটি ঘোষণা করেছে। এতে স্বেচ্ছাসেবকদল নেতাকর্মীদের মধ্যে বিভাজন তৈরি হয়েছে এবং তাদের মধ্যে অসন্তোষ বিরাজ করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments