সুমন গাজী: গাজীপুরের কালীগঞ্জের নাগরী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ব্যবসায়িক বিরোধ ও পারিবারিক শুত্রুতার জন্য এক মেম্বার প্রার্থী ও তার কর্মীদের তিনটি মিথ্যা মামলা দিয়ে এলাকা ছাড়া করার অভিযোগ করেছেন ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাঃ সেলিম মিয়া। শনিবার দুপুরে গাজীপুর মহানগরীর একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে মেম্বার প্রার্থী মোঃ সেলিম মিয়া বলেন, তিনি গত পাঁচ বছর ধরে ওই ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি হয়ে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানে তার জনপ্রিয়তায় ঈর্ষাকরে তার প্রতিপক্ষ লোকজন পারিবারিক ও ব্যবসায়িক বিরোধের জেরে নির্বাচন থেকে তাকে সরিয়ে দেয়ার জন্য গত ১৩ ডিসেম্বর তার নিজের এবং সমর্থকদের উপর হামলা চালানো হয়।

এ ঘটনায় উল্টা আমাদের নামে এক এক করে তিনটি মিথ্যা মামলা দিয়েছে প্রতিপক্ষ। এখন নির্বাচন ছেড়ে গ্রেপ্তার এড়াতে সমর্থক কর্মীদের নিয়ে তাকে পালিয়ে বেড়াতে হচ্ছে এ ব্যাপারে থানায়, রিটার্নিং অফিসার এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিযোগ দিয়েও কোন প্রতিকার মিলছে না।

তিনি আরো বলেন, তার নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে আগামি ২৬ ডিসেম্বর নাগরী ইউনিয়ন পরিষদের নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে তিনি যেন নির্বিগ নির্বাচনী প্রচারণা চালাতে পারেন সে জন্য প্রশাসনের সহায়তা কামনা করছেন।

সংবাদ সম্মেলনে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম, হযরত আলী, মোহাম্মদ আলী, আঃ মোতালেব প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মোঃ আনিসুর রহমান জানান, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে মোঃ সেলিম মিয়ার নামে মামলা নেয়া হয়েছে। তার দেয়া অভিযোগটিও পুলিশ তদন্ত করে দেখবে।

Previous articleআসামির পছন্দের বিয়াইনকে বিয়ে করায় শরিফুলকে হত্যা, গ্রেফতার ৬
Next articleসমাবেশ শুরুর আগেই বিএনপি নেতাকর্মীদের চেয়ার ছোড়াছুড়ি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।