বাংলাদেশ প্রতিবেদক: সিলেট নগরীর সাব-রেজিস্ট্রি মাঠে বিএনপির সমাবেশ শুরুর আগেই নেতাকর্মীদের দুপক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এমনকি সমাবেশের চেয়ার তুলে নিয়ে রাস্তায় গিয়েও ছোড়াছুড়ি ও মারামারিতে লিপ্ত হয়েছেন নেতাকর্মীরা। শনিবার বিকেল পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

সমাবেশে সামনে বসাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে এ বিষয়ে একাধিক নেতার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

সিলেট মুক্ত দিবস উপলক্ষে দুপুর ২টায় রেজিস্ট্রি মাঠে সমাবেশের আয়োজন করেছিল বিএনপি। দলটির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সিলেট বিভাগীয় সমন্বয় কমিটি এ সমাবেশ আয়োজন করে।

 

জানা গেছে, সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য দেওয়ার কথা ছিল। কিন্তু সমাবেশ শুরুর আগেই সামনে বসা নিয়ে দু’পক্ষের মধ্যে প্রথমে হাতাহাতি ও পরে চেয়ার নিয়ে ছোড়াছুড়ির ঘটনা ঘটে। একপর্যায়ে নেতাকর্মীরা সমাবেশের বাইরে গিয়েও একে অপরকে ধাওয়া-পাল্ট ধাওয়া দেন।

এতে কয়েকজন আহতও হয়েছেন। ঘটনার সময় মঞ্চ থেকে মাইকে ঘোষণা দিয়ে উচ্ছৃঙ্খল নেকাকর্মীদের সামাল দেওয়ার চেষ্টা করেন বিএনপির সংশ্লিষ্ট নেতারা।

Previous articleগাজীপুরের কালীগঞ্জে মিথ্যা মামলা মাথায় নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন মেম্বার প্রার্থী
Next articleভারতীয় সশস্ত্র বাহিনীর বীর যোদ্ধাদের কালিহাতীর প্যারাড্রপিং স্থান পরিদর্শন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।