শফিকুল ইসলাম: জয়পুরহাটে যৌন, প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ে বর্তমান পরিস্থিতি নিয়ে ইনডাইরেক্ট অ্যাক্টরদের সাথে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠিত জয়পুরহাট শহরের স্বপ্ন ছায়া কমিউনিটি সেন্টারে জনপ্রতিনিধি, এনজিও’র নির্বাহী পরিচালক, সাংবাদিক, কাজী, কমিউনিটি চিকিৎসক, ধর্মীয় নেতা, সমাজসেবক, অভিভাবক, শিক্ষক, সংস্কৃতিকর্মী, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা ও তৃতীয় লিঙ্গের সদস্যরা অংশগ্রহন করে এ সভায়। বেসরকারী উন্নয়ন সংস্থা ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনী সুরক্ষা কর্মসূচী ‘রাইট হিয়ার রাইট নাউ-২ প্রকল্পের আওতায় জেলা পর্যায়ে এ সভার মাধ্যমে তারা তাদের যৌন, প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ে উন্মুক্ত ভাবে আলোচনা করেন।

এ সময় প্রকল্পের জেলা ব্যবস্থাপক মো: কায়েম উদ্দীন, এ্যাসোসিয়েটস অফিসার সন্ধা তপ্ন, ডিস্ট্রিক্ট ইয়ুথ মোবিলাইজার মোছা: মুরশিদা খাতুন ও সাংবাদিক শাহিদুল ইসলাম সবুজ উপস্থিত ছিলেন।

এর আগে বারো ডিসেম্বর একই ভেন্যুতে সুশীল সমাজের অংশগ্রহনে যৌন, প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ে বর্তমান পরিস্থিতি নিয়ে পর্যালোচনা এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রকল্পের জেলা ব্যবস্থাপক মো: কায়েম উদ্দীন, এ্যাসোসিয়েটস অফিসার সন্ধা তপ্ন, ডিস্ট্রিক্ট ইয়ুথ মোবিলাইজার মোছা: মুরশিদা খাতুন ও সাংবাদিক শাহিদুল ইসলাম সবুজ উপস্থিত ছিলেন।

Previous articleমালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ৮ শিশুসহ নিহত ১০
Next articleপাঁচবিবিতে প্রতীক পাওয়ার আগেই ইউপি সদস্য প্রার্থীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।