প্রদীপ অধিকারী/শফিকুল ইসলাম: জয়পুরহাটের পাঁচবিবিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ২ নং ধরঞ্জী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও আসন্ন ৫ই জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আগেই ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী খাইরুল ইসলাম (৫২) হৃদযন্ত্র ক্রিয়াবন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহে ওয়া ইন্নালিল্লাহির রাজেউন। তিনি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের দৈবকনন্দনপুর গ্রামের মৃত ছবির উদ্দিন মন্ডলের পুত্র।

আজ ১৮ ই ডিসেম্বর শনিবার বেলা ১২ টায় তিনি ইন্তেকাল করেন। জানা যায়, সকালে অসুস্থবোধ করায় তিনি নিজে পাঁচবিবিতে ডাক্তারের নিকট চেকআপ করার জন্য যান। কিন্তুু সেখানে মাথা ঘুরে পড়ে গেলে সঙ্গে সঙ্গে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন। উল্লেখ্য যে, তিনি পঞ্চম ধাপের পাঁচবিবি উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধরঞ্জী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে মনোনয়ন পত্র উত্তোলন করেছিলেন। গত ১৪ তারিখে মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ে বৈধ প্রার্থী হিসাবে মনোনীত হন। আগামী ২০ তারিখে প্রতীক বরাদ্দ দিন ধার্য্য ছিল। কিন্তুু প্রতীক বরাদ্দের একদিন আগেই তিনি মৃত্যুবরণ করলেন।

Previous articleজয়পুরহাটে ইনডাইরেক্ট অ্যাক্টরদের সাথে ওরিয়েন্টেশন
Next articleআসামির পছন্দের বিয়াইনকে বিয়ে করায় শরিফুলকে হত্যা, গ্রেফতার ৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।