শাহারিয়ার হুসাইন: যশোরের বেনাপোল সীমান্ত থেকে একটি বিদেশী পিস্তল,একটি ম্যাগজিন ও ৩টি বার্মিজ চাকুসহ চিহ্নিতি ৪ শীর্ষ সন্ত্রাসীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ সদস্যরা।

রোববার দিবাগত গভীর রাতে বেনাপোল ইউনিয়নের কাগজপুকুর গ্রাম থেকে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা তাদের আটক করে।

আটকরা সন্ত্রাসীরা হলেন,শার্শার পান্তাপাড়া গ্রামের বাবু হোসেনের ছেলে কামরুজ্জামান (২৩) ও হাদিউজ্জামান(২০),পান্তাপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ইস্রাফিল হোসেন ফারহান(২০) ও বেনাপোল পৌরসভার বড়আচড়া গ্রামের আজগার আলীর ছেলে নূরনবী(২২)

জেলা গোয়েন্দা পুলিশের ওসি রুপম কুমার সরকার জানান, তাদের কাছে গোঁপন খবর আসে সন্ত্রাসী কার্যকলাপের উদ্দেশে কয়েকজন সন্ত্রাসী একত্রিত হয়ে অবস্থান করছে।পরে ডিবি পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল,একটি ম্যাগজিন ও ৩টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা এলাকার শীর্ষ সন্ত্রাসী। তাদের নামে একাধিক মামলা ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে। আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে রোববার সকালে বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবির পৃথক অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার
Next articleচাঁপাইনবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা লাঞ্ছিত, বিচার চেয়ে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।