বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরএলাকার বগুড়া- নগরবাড়ি মহাসড়কের হালুয়াঘাট ব্রীজের অদুরে তেলবাহী ট্যাংকলরি ও মালবাহী নছিমনের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে ও অপর একজন আহত হয়েছে।

নিহত নছিমন চালক আব্দুল হাকিম (৩০) পাবনা জেলার ভাঙ্গুড়া থানার জয়নূল আবেদিনের ছেলে। এছাড়া সংঘর্ষের ঘটনায় একই এলাকার ইয়াকুব আলি নামে একজন গুরুতর আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, আজ সোমবার সকালে বাঘাবাড়ী অয়েল ডিপো থেকে ছেড়ে আসা একটি তেলবাহী ট্যাংকলরি বগুড়া অভিমুখে যাচ্ছিল। একপর্যায়ে সকাল সাড়ে ১০ টার দিকে ট্যাংকলরিটি হালুয়াঘাট এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা প্লাস্টিকের ড্রাম বোঝাই নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নসিমনের ড্রাইভার আবদুল হাকিম মারা যায়। এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নছিমনটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ১৪টি ইউপি নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
Next articleনোয়াখালীতে নৌকা প্রার্থীর সমর্থকদের অস্ত্রের মহড়া, স্বতন্ত্র প্রার্থী ও ভোটারদের মাঝে আতঙ্ক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।