স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর ঐতিহ্যবাহী সরকারি এস এম স্কুল এন্ড কলেজে ষষ্ঠ শ্রেণীতে ভর্তিতে ডিজিটাল লটারির মাধ্যমে শিক্ষার্থী নির্বাচন করা হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) সকালে ঈশ্বরদীর এই স্কুলে শিক্ষার্থী ভর্তিতে বিদ্যালয়ের হররুমে উন্মুক্ত ডিজিটাল লটারি অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ভর্তি কমিটির আহব্বয়ক ও উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, সমাজ সেবা কর্মকর্তা মাসুদ রানা, উপজেলার একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম, সহকারী প্রোগ্রামার মাসুদ রানা, সহকারী প্রধান শিক্ষক মোখলেছুর রহমানসহ শিক্ষক, সাংবাদিক ও বিপুল সংখ্যক অভিভাবক এসময় উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক শহীদুল হক শাহীন।

অধ্যক্ষ আইনুল ইসলাম জানান, মোট ১৮০ আসনে ছাত্র ১২০ জন এবং ছাত্রী ৬০ জন নির্বাচিত করা হয়েছে। এরমধ্যে সাধারণ কোটায় ছাত্র ১১৫ এবং ছাত্রী ৫৬ জন। মুক্তিযোদ্ধা কোটায় ছাত্র ৬, ছাত্রী ৩ এবং পোষ্য কোটায় ছাত্র ২ এবং ছাত্রী ১ জন নির্বাচিত হয়েছে। ১৮০ আসনের বিপরীতে মোট ৬৩০ টি আবেদন জমা পড়ে।

Previous articleরংপুরে নির্বাচন কমিশন মাঠ পর্যায়ে কর্মচারিদের ইভিএম‘র কোয়ালিটি চেকিং বিষয়ে প্রশিক্ষণ শুরু
Next articleতুরস্ক-ইরান-পাকিস্তান পণ্যবাহী ট্রেন চলাচল শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।