জয়নাল আবেদীন: নির্বাচন কমিশন সচিবালয়ের মাঠ পর্যায়ের তৃতীয় শ্রেণীর কর্মচারি ও ডাটা এন্ট্রি অপারেটরদের ইভিএম‘র কোয়ালিটি চেকিং বিষয়ে দুদিন ব্যাপি প্রশিক্ষণ গতকাল বুধবার থেকে রংপুরে শুরু হয়েছে ।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে রংপুর বিভাগের ১শ ৮৮জন কর্মচারি এই প্রশিক্ষনে অংশ নিচ্ছেন।রংপুর নগরির ধাপ লালকুঠি উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় মিলনায়তনে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেনের সভাপতিত্বে এই প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন । তিনি বলেন আগামি দিনে দেশে ইভিএম পদ্ধতি্তে নির্বাচন অনুষ্ঠিত হবে ।দু‘দিন সময় কারো কারো কাছে কম মনে হলেও এই সময়ে সবাই মনোযোগ দিয়ে প্রশিক্ষণ গ্রহণ করলে অবশ্যই অনেক বিষয় অবগত হতে পারবেন । এই প্রশিক্ষণ গ্রহনের মধ্যে দিয়ে নিজ নিজ কর্ম ক্ষেত্রে তা প্রয়োগ করে নিজেকে আরো দক্ষ হিসাবে প্রমান করতে সক্ষম হবেন ।দুদিন ব্যাপি প্রশিক্ষণে মাষ্টার ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করছেন দিনাজপুর সদর উপজেলার নির্বাচন অফিসার জায়েদ ইবনে আবুল ফজল এবং গাইবান্ধার নিবার্চন কর্মকর্তা মো: আব্দুল লতিফ ।

Previous articleশিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
Next articleঈশ্বরদী সরকারি এস এম স্কুলে ভর্তিতে ডিজিটাল লটারি অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।