বাংলাদেশ প্রতিবেদক: ২৬ ডিসেম্বর জয়পুরহাটে চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি দিয়েছেন জেলা জাতীয় পার্টি।

বৃহস্পতিবার দুপুরে শহরের জাতীয় পার্টির কার্যালয়ে জেলা জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আসম মোক্তাদির তিতাস। লিখিত বক্তব্যে বলা হয়, সরকার দলীয় প্রার্থী ও তার সমর্থকরা বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দিয়ে ভয়ভীতি দেখাচ্ছে। জেল জুলুমের ভীতি আমাদের আতঙ্কিত করেছে ।

যেহেতু পুরানাপৈল ইউনিয়নে প্রধান বিরোধী দল জাতীয় পার্টি মোঃ নজরুল ইসলাম ও বীরমুক্তিযোদ্ধা মোঃ তোজাম্মেল হোসেন , চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছে । সেখানেও উপরোক্ত বিষয়গুলি পরিলক্ষিত হচ্ছে এবং এক ভোট হলেও চেয়ারম্যান নির্বাচিত হবেন বা দেখে সিল দিতে হবে এজেন্টদের থাকতে দেওয়া হবেনা এমন বক্তব্য প্রিজাইডিং অফিসার , পুলিং অফিসার ও জনবান্ধব প্রশাসনকে ভোটের পূর্বেই বিতরকৃত করছে । ফলে আমরা প্রশাসনের কাছে নিম্নলিখিত দাবী পেশ করছি। ১। ভোট শুরুর পূর্বেই স্বচ্ছ ভোেট বাক্স এজেন্টদের প্রদর্শন করা । ২। ভোটারদের ভোট প্রদানে কোন প্রকার বাধা প্রদান না করা । ৩। এজেন্টদের রেজাল্ট না হওয়া পর্যন্ত প্রত্যেকটি সেন্টারে থাকা নিশ্চিত করা । ৪। সম্মুখে সিল দিতে না দেওয়া । ৫। ভোটার তালিকার সংখ্যা অনুযায়ী ব্যালটপেপার এজেন্টদের প্রদর্শন করা । ৬। স্ব স্ব সেন্টারে ভোটের রেজাস্ট ঘোষনা করা । ৭। ভোট ইউনিয়ন পরিষদেই গননা করা । ৮। ভোট চলাকালীন কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে তৎক্ষনাত ব্যবস্থা গ্রহণ করা । ৯। নির্বাচনী ফলাফল ইউনিয়ন পরিষদে প্রদান করা সহ নির্বাচন বিধির সকল বিষয়গুলির প্রতি গুরুত্বারোপ দাবি জানাচ্ছি । এমতাবস্থায় অপ্রীতিকর ঘটনা এরিয়ে নির্বাচন সুষ্ঠু , নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করে তুলতে সাংবাদিক সমাজ ও প্রশাসনের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি । সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ হেলাল উদ্দীন, সহসভাপতি শফিকুল ইসলাম রিপন, সহ সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম রানা, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, সদর উপজেলার পুরানাপৈল ইউপির জাতীয় পার্টি মনোনিত চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামসহ জাতীয় পার্টির স্থানীয় নেতারা।

Previous articleসেনবাগে সম্পত্তির বিরোধে মুক্তিযোদ্ধাসহ স্ত্রী-কন্যাকে মারধর
Next articleঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট ১০ ঘণ্টা ফেরি বন্ধ, ১২ কিমি যানজট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।