জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক আলাউদ্দিন আলার মটর সাইকেল প্রতীকের কর্মী সমর্থকদের বাড়িতে বাড়িতে যশোর ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে।

জানা গেছে, কেশবপুর উপজেলার ১১টি ইউনিয়নে আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৫ নম্বর মঙ্গলকোট, ৭ নম্বর পাজিয়া, ১০ নম্বর সাতবাড়িয়া ইউনিয়নে উত্তেজনা ছড়িয়ে পড়লেও ৬ নম্বর কেশবপুর ইউনিয়নে শান্তিপূর্ন পরিবেশে প্রচার প্রচারণা চালছে। এ নির্বাচনে বারবার বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলার মটর সাইকেল প্রতীকে পক্ষে এবারও ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে তার কর্মী সমর্থকরা জানান। প্রচার প্রচারণায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে তেমন কোন উত্তেজনা না থাকলেও হঠাৎ করে গত ২৩ ডিসেম্বর রাতে মটর সাইকেল প্রতীকের কর্মীদের বাড়িতে বাড়িতে যশোরের ডিবি পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ৪ জন কর্মী সমর্থককে আটক করে।

আটক কর্মী সমর্থকরা হলো ৬ নম্বর ইউনিয়ন পরিষদের সুজাপুর গ্রামের সিরাজুল ইসলাম, নতুন মূলপ্রামের শরিফুল ইসলাম, রুহুল আমিন ও ভোগতি গ্রামের পলাশ। আটকৃতদের শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন আলা বলেন, কতিপয় ব্যক্তির হুমকি উপেক্ষা করে নির্বাচনে অংশ নিয়ে শান্তিপূর্ণ পরিবেশে প্রচার প্রচারণা চালানো হচ্ছে। এরই মধ্যে হঠাৎ করে ২৩ ডিসেম্বর রাতে ডিবি পুলিশের একটি টিম তার অনেক কর্মী সমর্থকদের বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় ৪ জনকে আটক করে। খোঁজ নিয়ে জানা গেছে,আটককৃতদের মনিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন বলেন, যশোরের ডিবি পুলিশ অভিযান চালিয়েছে বলে শুনেছি।

Previous articleরংপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ শুরু
Next articleদুই সন্তানের জননীকে হত্যার অভিযোগ, স্বামী গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।