জয়নাল আবেদীন: বিভাগীয় নগরি রংপুরে দিন দিন শীতের তীব্রতা বৃদ্ধি পাচ্ছে । আর এই শীতের তীব্রতায় কাবুৃ হয়ে পড়ছে ছোট ছোট বস্তিবাসী এবং রেলওয়ে ষ্টেশনে রাত্রিযাপন করা ভাসমান মানুষ ।

অন্যান্য বছর এই সময় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠনগুলোর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হলেও এ বছর এখনো শুরু করেনি । এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ শুরু হয়েছে ।

বৃহস্পতিবার মধ্য রাতে নগরতলীর দমদমা এলাকায় বেদেপল্লীতে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয় । এসময় অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রাব্বানী , আর,ডি,সি রাসেল মিয়া উপস্থিত ছিলেন । জেলা প্রশাসন সূত্রে জানা গেছে জেলার আট উপজেলা তিনটি পৌরসভা এবং রংপুর সিটি কর্পোরেশন এলাকার দুস্থ শীতার্ত মানুষের জন্য পর্যাপ্ত শীত বস্ত্র মজুদ রয়েছে এবং তা পর্যায়ক্রমে সর্বত্র বিতরণ করা হবে । জেলা প্রশাসক আসিব আহসান শীতার্ত দরিদ্র মানুষের পাশে সরকারের পাশাপাশি জেলার ধণাঢ্য ব্যাক্তিদের এগিয়ে আসার আহবান জানান ।

Previous articleরংপুরে তৃতীয় লিঙ্গ হিজড়াদের নিয়ে এইডস প্রতিরোধে সভা অনুষ্ঠিত
Next articleকেশবপুরে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের বাড়িতে ডিবি পুলিশের হানা, আটক ৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।