বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে বিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ইমরান নামের এক ভ্যান চালককে হত্যাচেষ্টা করেছে দুর্বৃত্তরা। গত রোববার রাত ১২টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের চিলমারী গ্রামের ওসমান সরদারের বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

ইমরান হাওলাদার চিলমারী গ্রামের ছলেমান হাওলাদারের ছেলে। তিনি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুতুব উদ্দীন ফকিরের পক্ষে কাজ করে ছিলেন। ইউপি নির্বাচনে পক্ষ না করায় বিজয়ী প্রার্থী সাইফুল ইসলাম কালাম মৃধার ভাজিতার নেতৃত্বে এই হত্যাচেষ্টা করা হয় বলে দাবি করেছেন ইমরান। ০১৭৩১৫৮১৫৪৩ ইমরান হাওলাদার জানান, রোববার চিলমারী গ্রামে তার মামা ওসমান সরদারের বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিলো। ওই অনুষ্ঠানে তিনি অংশগ্রহণ করেন। সন্ধ্যার পর থেকে বিয়ে বাড়িতে আনন্দ উল্লাস চলছিলো। রাত ১২টার দিকে চিলমারী গ্রামের রুহুল আমিন মৃধার ছেলে আসলাম, আলী আকবর খানের ছেলে রফেজে কথা শোনার জন্য বিয়ে অনুষ্ঠান থেকে ডেকে নিয়ে যায়। তাঁরা ইমরানকে ওসমান সরদারের বাড়ি উত্তর দিকে নিয়ে যায়। সেখানে একই গ্রামের মোসলেম খানের ছেলে সজিব, লিটন মৃধার ছেলে রিফাত, আলী মৃধার ছেলে হাফেজসহ ৫/৬জন উপস্থিত ছিলো। সেখানে পৌঁছার সাথে সাথে তারা ইমরানের গলায় ও মুখম-লে চাদর পেচিয়ে এলোপাথারি মারধর করে হত্যাচেষ্টা চালায়। ওই সময় ইমরান ডাকচিৎকার করলেও বিয়ে বাড়িতে সাউ-বক্স চলতে থাকায় কেউ শুনতে পায়নি। এক পর্যায়ে সাউ-বক্স বন্ধ হয়ে গেলে বিয়ে বাড়ির লোকজন ইমরানের ডাক চিৎকার শুনে তাকে উদ্ধার করে রাতেই মুলাদী হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ইমরান বাদী হয়ে মুলাদী থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

ইমরানের আতœীয় লিমন জানান, বিয়ে বাড়িতে উচ্চশব্দে বক্স বাজতে থাকায় প্রথমে আমরা বিষয়টি বুঝতে পারিনি। রাত গভীর হওয়ায় বক্স বন্ধ হওয়ার পরে ইমরানের চিৎকার শুনে তাকে উদ্ধার করি। কিছু দেরি হলেই ইমরান মারা যেত। ঘটনার পর থেকে হামলাকারীরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এব্যাপারে ইউপি সদস্য সাইফুল ইসলাম কালাম জানান, ইমরানের ওপর হামলার ঘটনায় নির্বাচনের কোনো সম্পৃক্ততা নেই। অন্যকোনো কারনে তার ওপর হামলা হয়ে থাকতে পারে। তবে বিষয়টি আমার জানা নাই। এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, ভ্যান চালককে হত্যাচেষ্টার অভিযোগ পেয়ে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleজয়পুরহাটে ইউপি নির্বাচনে ৮টিতে নৌকা ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী
Next articleভূঞাপুরে ৩টি ইউনিয়নে নৌকা, দুইটি বিদ্রোহী ও একটিতে বিএনপির স্বতন্ত্র প্রার্থী এগিয়ে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।