তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫ ইউনিয়নের মধ্যে সাতটিতে বিদ্রোহী ও ছয়টিতে নৌকার প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া বাকি দু’টিতে বিএনপিপন্থি প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) সকালে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের বিজয়ীরা হলেন-উত্তর জয়পুরে মিজানুর রহমান মিজান, চরশাহীতে জাহাঙ্গীর আলম রাজু, শাকচরে মাহফুজুর রহমান মাস্টার, চররমনী মোহনে আবু ইউছুফ ছৈয়াল, টুমচরে সৈয়দ নুরুল আমিন লোলা ও দত্তপাড়ায় এটিএম কামাল উদ্দিন। বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীদের মধ্যে উত্তর হামছাদীতে নজরুল ইসলাম, হাজিরপাড়ায় সামছুল ইসলাম বাবুল পাটওয়ারী, দিঘলীতে ইসমাইল হোসেন, মান্দারীতে সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী, ভবানীগঞ্জে সাইফুল হাসান রনি, চন্দ্রগঞ্জে নুরুল আমিন ও বশিকপুরে মাহফুজুর রহমান।

তারা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতা। গত ১৬ নভেম্বর আওয়ামী লীগের বিদ্রোহীদের দল থেকে বহিস্কার করা হয়। একই সঙ্গে অঙ্গ সংগঠনের নেতাদের বহিষ্কারের নির্দেশ দেয় জেলা আওয়ামী লীগ।

এছাড়া বিএনপিপন্থি স্বতন্ত্র প্রার্থী পার্বতীনগর ইউনিয়নে ওয়াহিদুর রহমান ও কুশাখালিতে সালাউদ্দিন মানিক চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগের জেলা পর্যায়ের শীর্ষ নেতাদের মনোনয়ন বাণিজ্যের কারণের নৌকার ভরাডুবি হয়েছে বলে নামপ্রকাশ্যে অনিচ্ছুক কয়েকজন প্রবীণ নেতা অভিযোগ তুলেছেন।

Previous articleহবিগঞ্জের নবীগঞ্জে হাত-মুখ বাঁধা অবস্থায় তরুণীর গলাকাটা লাশ উদ্ধার
Next articleনোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনে শিক্ষক সমিতির শতবর্ষপূর্তি উৎসব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।