বাংলাদেশ প্রতিবেদক: কক্সবাজারে হোটেলে স্কুলছাত্রীকে দুই দিন আটকে রেখে ধর্ষণ মামলার প্রধান আসামি মো: আশিক র‌্যাবের কাছে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। ঘটনা পুলিশকে জানালে বা মামলা করলে ওই ছাত্রীকে পুনরায় ধর্ষণ করে মেরে লাশ গুম করে ফেলার হুমকি দিয়েছিলেন অভিযুক্ত আশিক।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি আশিক র‌্যাবকে এ তথ্য দেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার।

ব্রিফিংয়ে তিনি জানান, হোটেলে স্কুলছাত্রীকে ধর্ষণের সংবাদ গণমাধ্যমে জানাজানি হওয়ার পর র‌্যাবের একটি দল সোমবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় এ অভিযান চালায়। এ সময় ধর্ষণে অভিযুক্ত কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মো: আশিককে (২৭) গ্রেফতার করা হয়।

এর আগে সোমবার সন্ধ্যায় কক্সবাজার শহরের পৃথক স্থানে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মো: কামরুল ও ছাত্রীটিকে জিম্মি রাখার ঘটনাস্থল মমস্ গেস্ট হাউজের ব্যবস্থাপক মোহাম্মদ শাহীনকে।

গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বাড়িতে ফেরার সময় মো: আশিকসহ ৩-৪ জন যুবক জোর করে তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে ভিকটিমকে শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অবস্থিত মমস্ গেস্ট হাউসে নিয়ে যায়। হোটেলটিতে দুইদিন জিম্মি রেখে তাকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

এ ঘটনায় গত ১৮ ডিসেম্বর ভুক্তভোগী ছাত্রীর বাবা পাঁচ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪ জনসহ নয়জনকে আসামি করে মামলা করেন।

মামলা করার পর কোনো আসামি গ্রেফতার না হওয়ার পাশাপাশি আসামিরা বাদীর পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসছিল। এ নিয়ে রোববার বিভিন্ন গণমাধ্যমে খবর প্রচারিত হয়।

লে. কর্নেল খাইরুল বলেন, কক্সবাজার শহরে স্কুলছাত্রীকে আবাসিক হোটেলে জিম্মি রেখে ধর্ষণের ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতারে র‍্যাবের অভিযান অব্যাহত ছিল। সোমবার রাতে মামলার এজাহারভুক্ত প্রধান আসামি চট্টগ্রাম জেলার আনোয়ারায় আত্মগোপনে থাকার খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়। এতে মামলার প্রধান অভিযুক্ত মো: আশিককে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

Previous articleবন্ধ স্কুল, কলেজ, সিনেমা হল! ওমিক্রন আতঙ্কে কড়া বিধিনিষেধ দিল্লিতে
Next articleসোনারগাঁওয়ে ভাংচুর করে ব্যবসায়ীর দোকান দখল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।