গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর দোকান রাতের আধাঁরে ভাংচুরসহ মালামাল লুট করে দখলে নেওয়ার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। রাতে আধারে জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলমের বিরুদ্ধে জামপুরের তালতলা এলাকায় দোকান ভাংচুরের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ভূক্তভোগী ব্যবসায়ীর ছেলে শফিক মিয়া বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা বাজারে সোনা মিয়া নামের এক ব্যবসায়ী ব্রাহ্মণবাওগা মৌজায় বাংলাদেশ রেলওয়ে থেকে ২ শতাংশ জমি লিজ নিয়ে দোকান ঘর নির্মাণ করে ব্যবসা পরিচালনা করে আসছে। দীর্ঘ ২৬ বছর ধরে এ ব্যবসায়ী এ জমি ভোগ দখলে রয়েছেন। জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ওই ব্যবসায়ীকে দীর্ঘদিন হুমকি দিয়ে আসছিল এবং গত রবিার প্রভাব খাটিয়ে ভাংচুর করে দোকান দখলে নিয়ে নেন।

ব্যবসায়ী সোনা মিয়া জানান, দীর্ঘদিন ধরে রেলওয়ের কাছ থেকে জমি লিজ নিয়ে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলে ব্যবসা পরিচালনা করে আসছি। এ জমির সড়কের পাশে হওয়ার কারনে চোখ পড়ে যুবলীগ নেতা সামসুলের। এ জমি দখলে নেওয়ার জন্য সে আমাকে ও আমার পরিবারের লোকজনকে হুমকি দিয়ে আসছে। সে রবিবার রাতে আমার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করে দখলে নিয়ে যায়। এতে আমার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। অভিযুক্ত জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন বক্তব্য দিতে রাজি নন বলে জানান। সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, দোকান ভাংচুরের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleকক্সবাজারে হোটেলে স্কুলছাত্রীকে ধর্ষণ: ধর্ষণের পর লাশ গুম করে ফেলার হুমকি দিয়েছিল আশিক
Next articleপ্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।