বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯ টার দিকে উপজেলার বাটামারা ইউনিয়নের সেলিমপুর-সাহেবরামপুর খেয়াঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মুলাদী সদর ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের মিজানুর রহমান বেপারীর ছেলে মিঠু বেপারী এবং ছাবের খানের ছেলে সাইদুল ইসলাম স্বপন। তাদের কাছে ১২০পিস ইয়াবা পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, মিঠু ও স্বপন তাদের সহযোগীদের নিয়ে দীর্ঘ দিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে ইয়াবা, গাজাসহ মাদকের ব্যবসা করে আসছে। মঙ্গলবার রাতে পার্শ্ববর্তী উপজেলার থেকে ইয়াবা নিয়ে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মুলাদী থানা পুলিশ অভিযান চালিয়ে সেলিমপুর খেয়াঘাট এলাকা থেকে দুইজনকে আটক করা হয়। এসময় তাদের সহযোগী সেলিমপুর গ্রামের জব্বার হাওলাদারের ছেলে সেন্টু পালিয়ে যায়। এ ঘটনায় তিনজনকে আসামী করে মুলাদী থানায় মাদক মামলা করা হয়েছে।

Previous articleরাজাপুরে আ’লীগ নেতা সিআইপি লিটনের আপত্তিকর ভিডিও ফাঁস, এলাকায় তোলপাড়
Next articleবিএনপি সংলাপে না এলেও ইসি গঠন থেমে থাকবে না: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।