বাংলাদেশ প্রতিবেদক: ঝালকাঠির রাজাপুর উপজেলার আওয়ামীলীগ এক হাই প্রোফাইল নেতার সাথে এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে রাজাপুরের দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন।

গত কয়েক দিন ধরে উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের মোবাইল ম্যাসেঞ্জার, ইমো ও ফেসবুকে আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে উপজেলার সাধারণ মানুষের মধ্যে বইছে সমালোচনার ঝড়। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ও চায়ের দোকানে বিভিন্ন মুখরোচক আলোচনার তৈরি করেছে সমালোচনার মুখে পড়েছে স্থানীয় আ’লীগ। ভাইরাল হওয়া ঐ ভিডিওটি রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিআইপি মোঃ রফিকুল ইসলাম লিটনের। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসি ভিডিও’র বরাত দিয়ে জানান, এক তরুনীর সঙ্গে একটি কক্ষে ঐ নেতার অবৈধ মেলামেশার সময় ক্যামেরার মাধ্যমে আপত্তিকর ভিডিওটি ধারণ করে এবং তা নেট দুনিয়ায় ভইরাল করে দেয়। পরবর্তীতে তা নেতার নিজ এলাকার অলিতে গলিতেসহ পুরো জেলার মানুষের দৃষ্টিতে চলে আসে। বিষয়টি নিয়ে বিভিন্ন দৃষ্টিকোন থেকে চলতে থাকে আলোচনা ও সমালোচনার ঝড়। তিনি উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার মোজাম্মেল হকের ৩য় পুত্র ও ঐ এলাকার ইউপি সদস্য রাজাপুর উপজেলা শ্রমিক দলের সভাপতি গালুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন মেম্বারের ছোট ভাই।

এছাড়াও গালুয়া ইউপির বর্তমান চেয়ারম্যন গোলাম কিবরিয়া পারভেজের আপন ভগ্নিপতি। আলোচিত ঐ নেতা জোট সরকারের আমলে রাজাপুর উপজেলা যুবদলের সহ- সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। জনশ্রুতি রয়েছে তিনি অর্থের বিনিময়ে স্থানীয় নেতাদের সঙ্গে আঁতাত করে আ’লীগ লীগের উপজেলা কমিটিতে সহ-সভাপতি হিসেবে স্থান করে নিয়েছেন। আর সরকার দলীয় পরিচয় কাজে লাগিয়ে দেশের চতুর্থ আন্তর্জাতিক কক্সবাজার বিমানবন্দরের সমুদ্রবক্ষে সম্প্রসারিত রানওয়ের সম্প্রসারণ ও উন্নয়নমূলক প্রকল্প কাজ সহ রেলপথ অধিদপ্তরের হাজার কোটি টাকার ঠিকাদারি কাজ ভাগিয়ে নিয়েছেন। সম্প্রতি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কতৃপক্ষ কর্তৃক বৈধ চ্যানেলে সর্বাধিক বৈদেশিক মূদ্রা প্রেরণকারী অনাবাসী বাংলাদেশি ক্যাটাগরিতে ২৫/১১/২০২১ তারিখে সিআইপি এনবিআর ও বাণিজ্যিক মন্ত্রণালয়ের রপ্তানি অধিদপ্তর কর্তৃক ০৭/১২/২০২১ তারিখ রপ্তানিকারক বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি কৃষিজাত পণ্য রপ্তানিতে (সিআইপি) হিসেবে ঘোষিত হন তিনি। রাজধানীর মতিঝিল এলাকার নাহার ম্যানসন ৫ম তলায় অবস্থিত লিটন ওয়ার্ল্ড লিংক এর মালিক তিনি। চলতি বছর জুন মাসে তিনি নিজ এলাকা উপজেলার পুটিয়াখালিতে কাতার ভিত্তিক দাতা সংস্থার অনুদানে শেখ হাসিনা কল্যাণ পুনর্বাসন সোসাইটির মহাসচিব ও সাধারণ সম্পাদক মো: কামরুল হাসানকে প্রধান অতিথি করে ”বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেন্দ্রীয় মডেল জামে মসজিদ” এর ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠানে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার মানষে ভুরিভোজের আয়োজন করে জেলা ও উপজেলা আ’লীগের নেতাদের উপস্থিতিতে নিজেকে আ’লীগ নেতা হিসেবে এলাকায় বেশ সুনাম কুড়িয়েছিলেন। এর পূর্বে তিনি নিজেকে জাহির করতে একাধিকবার হেলিকপ্টারে নিজ গ্রামে আশা যাওয়া করেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি কক্ষে তিনি এক নারীর সাথে অবৈধ মেলামেশায় লিপ্ত কালে তিনি জনৈক ক্যামেরা ম্যানকে ভিডিও ধারনের সম্মতি সুচক ইঙ্গিত করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক তার গ্রামের একাধিক ব্যক্তি তীব্র ক্ষোভ প্রকাশ করে জানান, লিটনের চারিত্রিক ত্রুটি আগে থেকেই রয়েছে তাকে দল থেকে বহিষ্কারসহ তার প্রতি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা উচিত। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খাইরুল আলম সরফরাজ বলেন, আমি ঘটনা সম্পর্কে অবহিত হয়েছি এবং ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি নিয়ে খোঁজ খবর নিচ্ছি। ঘটনার সত্যতা মিললে অবশ্যই তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে। এমন অনৈতিক কাজের দায় আওয়ামী লীগ নেবে না।

Previous articleআশুলিয়ায় যুবতীকে ইনজেকশন দিয়ে অজ্ঞান করে কর্মস্থলেই গণধর্ষণ, গ্রেফতার ১
Next articleমুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।