শফিকুল ইসলাম: জয়পুরহাটে বেসরকারী উন্নয়ন সংস্থা জাকস ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৫৮ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৬ লাখ ৯৬ হাজার টাকার বৃত্তির চেক বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে ‘জাকস ফাউন্ডেশনের মিলনায়তনে শিক্ষাবৃত্তি কর্মসূচীর আওতায় উচ্চ মাধ্যমিক পর্যায়ে ১ম ও ২য় বর্ষে অধ্যয়নরত পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ৫৮ জন শিক্ষার্থীর হাতে ১২ হাজার টাকা করে চেক প্রদান করা হয়। জাকস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নুরুল আমিন প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের হাতে ওই চেক তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-নির্বাহী পরিচালক আবুল বাশার। বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পরিচালক খোরশেদ আলম, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আবদুর রহমান রনি প্রমূখ।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, আজ থেকে ১০ বছর আগে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ার জন্য বৃত্তি দেয়া হতো। দশ বছর পরে আজ কিন্তু দরিদ্র শব্দটা মুছে গেছে। এখন মেধাবী শিক্ষার্থীদের তাদের মেধার স্বীকৃতিস্বরূপ বৃত্তি দেওয়া হচ্ছে।

Previous articleজয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত
Next articleকিশোরগঞ্জের শতবর্ষী রথখলা পুকুর ভরাট চলছে অভিনব কৌশলে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।