এলিসন সুংঙ: দীর্ঘ বছর পুলিশ বাহিনীতে চাকরির পর শেষ কর্মদিবসে পুলিশ সদস্য পবিত্র কুমার সিনহাকে ভিন্ন রকম বিদায় সংবর্ধনা জানান মৌলভীবাজার পুলিশ সদস্যরা।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া অনুপ্রেরণায় ও নির্দেশনায় কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুছ মিয়ার পরিচালনা ও ব্যবস্থাপনায় এবং সিএসআই মোঃ নবী হোসেন মিয়া এর সঞ্চালনায় সদর কোর্টের এসআই(নিরস্ত্র)পবিত্র কুমার সিনহা এর অবসরজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসআই(নিরস্ত্র)/পবিত্র কুমার সিনহা তার চাকুরী জীবনের স্মৃতিচারণ করেন।

অবসরজনিত এসআই বলেন চাকুরী শেষে নূ্ন্যতম এই সম্মাননা পেয়ে প্রত্যাশা পুরণের সুযোগ প্রদানের জন্য সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত পুলিশ পরিদর্শক (নিঃ) দীপাংকর রায় এবং পুলিশ পরিদর্শক (নিঃ) বিলকিস আরাসহ সকল অফিসার ও সহকর্মীবৃন্দ বিদায়ী বক্তব্য প্রদান করেন।

সংবর্ধীত বিদায়ী এসআই(নিরস্ত্র) পবিত্র কুমার সিনহাকে কোর্টের সকল অফিসার ও ফোর্সের পক্ষ থেকে ফুল,ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার দিয়ে সম্মান জানান কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুছ মিয়া।

অনুষ্ঠান শেষে সূযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নির্দেশনায় একটি ফুল সজ্জিত ডাবল ক্যাবিন গাড়ী যোগে এসআই(নিরস্ত্র) পবিত্র কুমার সিনহাকে কমলগঞ্জ থানাধীন তিলকপুর(মধ্যপল্লী) নিজ বাড়িতে পৌছে দেওয়া হয়।

Previous articleকিশোরগঞ্জের শতবর্ষী রথখলা পুকুর ভরাট চলছে অভিনব কৌশলে
Next articleসিলেটের দক্ষিণ সুরমায় জকিগঞ্জ-গোলাপগঞ্জ সরকের উপর অবৈধ ভাবে পাথর ব্যবসা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।