বাংলাদেশ প্রতিবেদক: ভোলার বোরহানউদ্দিন উপজেলার ধানক্ষেত থেকে মো: হান্নান (৩২) নামের এক কৃষকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার টবগী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আবুল মিয়ার বাজার সংলগ্ন ধানক্ষেত থেকে ওই কৃষক হান্নানের গলায় ও মাথায় ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত হান্নান পেশায় কৃষক ছিলেন। তিনি এক ছেলে সন্তানের জনক।

নিহত হান্নানের ভাই ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাত ১২টার দিকে হান্নান বাসায় ছিলেন। সকাল থেকে তাকে কোথাও না দেখে ভেবেছিলাম সে হয়তো মনে কাজে গেছে। দুপুর ১২টার দিকে স্থানীয়রা ধানক্ষেতের মঝে একটি লাশ পড়ে থাকতে দেখেছে এমন খবর পেয়ে আমরা গিয়ে দেখি আমার হান্নানের লাশ পড়ে আছে। পরে স্থানীয়রা থানায় জানালে পুলিশ এসে লাশটি বোরহানউদ্দিন থানায় নিয়ে যান।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, টবগী ইউনিয়নে ধানক্ষেতে একটি লাশ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের পুলিশ সদস্যরা পৌঁছায় এবং লাশ উদ্ধার করে হত্যার বিষয়টি নিশ্চিত হই। এ সময় নিহত ব্যক্তির গায়ে কালো রঙের শার্ট পরনে চেক কালার লুঙ্গি ছিল। তার বুক পকেটে ২টি মোবাইল ও সিগারেট পাওয়া যায় গেছে। এ বিষয়ে নিহত ব্যক্তির পরিবারকে ডেকেছি মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleরংপুরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরন
Next articleকালিহাতীতে পাটের গুদামে আগুন, ১০ লাখ টাকার ক্ষতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।