জয়নাল আবেদীন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ,স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উপলক্ষে গতকাল বৃহস্পতিবার রংপুর টাউন হলে জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা ,শহিদ মুক্তিযোদ্ধা সহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রংপুর সাবেক ইউনিট কমান্ডার মনজুরুল ইসলামের নিজ উদ্দ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সদরুল আলম দুলু, বীর মুক্তিযোদ্ধা শফিউল ইসলাম ও আবুল কাশেম। অনুষ্ঠানে রংপুর সদর উপজেলা এবং রংপুর সিটি কর্পোরেশন এলাকায় জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা,মুক্তিযোদ্ধা পরিবারের ৫ শতাধিক সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয় । এদিকে জেলার সাত উপজেলাতে পর্যায়ক্রমে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে আগামি শনিবার থেকে কম্বল বিতরণ করা হবে জানানো হয়েছে।

Previous articleজাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসি’র শ্রদ্ধা নিবেদন
Next articleধানক্ষেত থেকে কৃষকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।