শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জয়পুরহাটে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শফিকুল ইসলাম: নানা আয়োজনের মধ্য দিয়ে জয়পুরহাটে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার (১ জানুয়ারি) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করে জেলা ছাত্রদল।

এতে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির আহ্ধসঢ়;বায়ক অধ্যক্ষ শামসুল হক, যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, জেলা বিএনপি আহ্ধসঢ়;বায়ক কমিটির সদস্য ফজলুর রহমান, জেলা যুবদলের আহ্বায়ক শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান, সাধারণ সম্পাদক মুক্তাদুল হক আদনান প্রমুখ। এছাড়া, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন করে সংগঠনটি। এর মধ্যে ছিল সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, দোয়া মাহফিল। দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, অসুস্থ বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, আরাফাত রহমান কোকোসহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments