বাংলাদেশ প্রতিবেদক: জামালপুরের মেলান্দহ উপজেলায় শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন জামালপুর পৌর এলাকার চন্দ্রা গ্রামের রসুল মাহমুদের ছেলে আনোয়ার হোসেন আনন্দ (২১), একই গ্রামের ফজলু মিয়ার ছেলে স্বপন (২০) ও মেলান্দহ উপজেলার দাগী গ্রামের ফাইমুদ্দিনের ছেলে অটোরিকশা চালক আনু মিয়া (৪৮)।

নিহতদের পরিবার জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ সড়কের মেলান্দহ উপজেলার চর পলিশা গ্রামের কাছে জামালপুরগামী কাভার্ডভ্যানের সঙ্গে ইসলামপুরগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আনোয়ার হোসেন আনন্দ নিহত হন। এই দুর্ঘটনায় আহত স্বপনকে উদ্ধার করে প্রথমে জামালপুর সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে, ওই দিন বিকেলে মেলান্দহ পৌর এলাকার ফুলছেন্না গ্রামের কাছে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে অটোরিকশার চালক আনু নিহত হন। এই সময় অটোরিকশায় থাকা তিন যাত্রী আহত হন। তাদের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইনুল ইসলাম পৃথক সড়ক দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

Previous articleঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
Next articleরংপুরে নির্মানাধীন বাড়ির লিফটের জলাবদ্ধ গর্তে পড়ে প্রথম শ্রেণির স্কুলছাত্রের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।