এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে ১ জানুয়ারি শনিবার সন্ধা ৭টায় দিকে প্রেসক্লাবের অডিটরিয়ামে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এস এম মোশারফ হোসেন মিন্টু ও দপ্তর সম্পাদক মিলন কর্মকার রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সরকারি মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও ডাবলুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান দেলওয়ার হোসেন, সাবেক সভাপতি শামসুল আলম, মেজবাহউদ্দিন মাননু,সাবেক সাধারণ সম্পাদক মোহসীন পারভেজ, নেছারউদ্দিন আহমেদ টিপু, সাংবাদিক জীবন কুমার মন্ডল, বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, অমল মু্খার্জী, এনামুল হক, গোফরান বিশ্বাস পলাশ, নুরুল কবির ঝুনু, জসীম পারভেজ, রিপোর্টার্স ক্লাব সভাপতি এস কে রঞ্জন, রিপোর্টার্স ইউনিটির সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক নুরুল আমিন।

অনুষ্ঠানে কলাপাড়া প্রেসক্লাব সদস্য ও নব নির্বাচিত পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার এবং নব নির্বাচিত ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ দেলওয়ার হোসেনকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সভা শেষে অতিথিবৃন্দসহ সদস্যরা কেক কেটে প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

Previous articleখরচ কম, লাভ বেশী: সরিষার আবাদ বেড়েছে ঈশ্বরদীতে
Next articleরাষ্ট্রপতির পদক্ষেপের পর বুঝবেন সংলাপ ব্যর্থ না সফল: আইনমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।