তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে ছোট ভাইকে হত্যার ভয় দেখিয়ে কিশোরী বোনকে ছয়মাস ধরে একাধিকবার ধর্ষণের অভিযোগে অভিযুক্ত আব্দুর রশিদ নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২ জানুয়ারি) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকার চর মনসা গ্রাম থেকে তাকে আটক করা হয়। ভিকটিমকে পুলিশ হেফাজতে ডাক্তারী পরীক্ষা—নিরিক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় বিকেলে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মামলা করার পর অভিযুক্ত আটককৃত আবদুর রশিদকে গ্রেফতার দেখানো হয়। গ্রেফতারকৃত আঃ রশিদ সদর উপজেলার চর মনসা গ্রামের মৃত আব্দুর রবের ছেলে ও ভিকটিমের প্রতিবেশী এবং ৪ সন্তানের জনক।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় চর মনসা গ্রামের বাসিন্দা মানসিক প্রতিবন্ধী মা—বাবার কিশোরী কন্যার উপর প্রতিবেশী ৪ সন্তানের জনক আব্দুর রশিদের কু—নজর পড়ে। এরপর কালু নামের ওই কিশোরীর ছোট ভাইকে হত্যার ভয় দেখিয়ে ছয় মাস ধরে তাকে একাধিকবার ধর্ষণ করে আসছিল আঃ রশিদ। সম্প্রতি কিশোরীর পিরিয়ড বন্ধ হয়ে গেলে রশিদ ও ভিকটিমের বিষয়টি এলাকায় জানাজানি হয়। পরে খবর পেয়ে ভিকটিম ও অভিযুক্তকে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ঘটনায় বিকেলে ভিকটিমের খালা আকলিমা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় সদর থানার ওসি জসীম উদ্দিন জানান, কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Previous articleঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রিক্সাচালক নিহত
Next articleজনবিরক্তিকর কর্মকাণ্ডের জন্য শ্রীমঙ্গলে গ্রেফতার ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।