বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ীর জয়াগ ইউনিয়নে স্বতন্ত্র ( চশমা ) প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আবদুর গনি পাটোয়ারি মামুন তাকে ও তার কর্মী সমর্থক ও ভোটারদের নানা ধরনের ভয়ভীতি ও ভোটের দিন কোন এজেন্ট না দেয়ার অভিযোগ করেছেন নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শওকত আকবর পলাশের বিরুদ্ধে।

রোববার সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী আবদুল গনি পাটোয়ারী মামুন তার নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন প্রতিপক্ষের বিরুদ্ধে নানা অভিযোগ এনে আরো জানান, স্থানীয় প্রশাসনকে লিখিতভাবে জানানোর পর কোন কার্যকরী উদ্যোগ গ্রহন না করারও অভিযোগ করেন। বর্তমানে তিনি ও তার কর্মীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

তবে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শওকত আকবর পলাশ বলেন তার বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়। যাদের কোন গ্রহনযোগ্যতা নেই অথবা ভোটের দিন কোন এজেন্ট দেয়ার সে সামথ্য নেই তারাই এসব অপপ্রচার করে সুষ্ঠ ভোটের পবিবেশ নষ্ট করার নানা ধরনের চেষ্টা করছেন।

Previous articleজনবিরক্তিকর কর্মকাণ্ডের জন্য শ্রীমঙ্গলে গ্রেফতার ২
Next articleদাপুটে ব্যাটিংয়ের দিনে সেঞ্চুরি মিসের আক্ষেপ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।