কায়সার হামিদ মানিক: উখিয়া রোহিঙ্গা ক্যাম্প ও এপিবিএনের সদর দপ্তর অফিস পরিদর্শন করেন সিআইডির অতিরিক্ত আইজিপি মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়া।

রবিবার বেলা ১১ ঘটিকায় সিআইডি বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার মোঃ মাহবুবুর রহমান ভূইয়া বিপিএম পিপিএম ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদর দপ্তর পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার জনাব মোঃ হাসানুজ্জামান পিপিএম এবং সিআইডির বিশেষ পুলিশ সুপার জনাব মোঃ ফয়সাল আহমেদ।

১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদর দপ্তরে পৌঁছালে অধিনায়ক (পুলিশ সুপার) জনাব মো: নাইমুল হক এবং অন্যান্য কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অতিরিক্ত আইজিপি মহোদয় কে হাউজ গার্ড সালামী দেয়া হয়। পরবর্তীতে অতিরিক্ত আইজিপি মহোদয় উপস্থিত সকল অফিসারদের সাথে রোহিঙ্গা ক্যাম্পের আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে মতবিনিময় করেন। ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) জনাব মো:নাইমুল হক এ সময় অতিরিক্ত আইজিপি মহোদয় কে তার ব্যাটালিয়ন এর পক্ষ থেকে ক্রেস্ট এবং অন্যান্য উপহার সামগ্রী প্রদান করেন।

বেলা ১২ টায় অতিরিক্ত আইজিপি মহোদয় কুতুপালং পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন এবং ক্যাম্পে কর্মরত এপিবিএন এর ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে রোহিঙ্গা ক্যাম্প বিষয়ক মতবিনিময় করেন। পরবর্তীতে তিনি রোহিঙ্গা ক্যাম্প এর বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

বেলা দুইটার দিকে তিনি কক্সবাজার ফিরে যান এবং বিকেল চার ঘটিকায় কক্সবাজারস্থ পুলিশের সকল ইউনিট প্রধানগণের সাথে আইন-শৃঙ্খলা জনিত মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

Previous articleভাতিজাকে জেতানোর জন্য এমপির ব্যাংকের ৭ কর্মকর্তাকে নির্বাচনী দায়িত্ব দেওয়ার অভিযোগ
Next articleভোলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর নৌকা সমর্থকদের হামলা, আহত ২৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।