বাংলাদেশ প্রতিবেদক: ভোলার সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর আওয়ামী লীগ সমর্থীত নৌকা প্রার্থী আবদুল হাইয়ের সমর্থকদের হামলায় অন্তত ২৫ জন আহত হয়েছে।

সোমবার দুপুর ১টার দিকে ভেদুরিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড ব্যাংকের হাট কলেজ চর-রোমিজ এলাকায় হামলাটি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় সেখান থেকে তিনজনকে আটক করে পুলিশ।

স্থানীয়দের সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন তার সমর্থদের নিয়ে ইউনিয়নের হেতনারহাট এলাকায় নির্বাচনী প্রচারণায় যান। এ সময় ওই স্থানে থাকা নৌকা প্রতীকের সমর্থকরা তার সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। পরে আনারসের সমর্থকরা পাল্টা ধাওয়া করলে উভয় পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ বাঁধে এবং এতে দুই গ্রুপের ২৫ জন আহত হয়। আহতদের মধ্যে ১২ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববারও এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ। এজন্য এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফরহাদ সর্দার জানান, ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে প্রচারণাকে কেন্দ্রকরে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পুলিশ ও প্রশাসনের উপস্থিতিতে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে টহল পুলিশের পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Previous articleসিআইডি অতিরিক্ত আইজিপির রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন
Next articleকেন গ্রাহকের টাকা কাটছে ব্যাংকগুলো
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।