কাদির চৌধুরী ফারহান: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর চা বাগান থেকে শুক্রবার সকাল ১০টায় অজয় মুন্ডা (২০) নামের এক মৃগী রোগীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বাঘিছড়া ফাঁড়ি চা বাগানের চা শ্রমিক পানি ছড়া মুন্ডার ছেলে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, অজয় মুন্ডা বৃহস্পতিবার বিকেলে বাঘিছড়ায় গোসল করতে নেমে পানিতেই পড়ে থাকে। এর পর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শুক্রবার সকালে চা শ্রমিকরা বাঘিছড়ায় অজয় মুন্ডার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এরপর শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে অজয় মুন্ডার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

এর আগে বৃহস্পতিবার সকাল ১১টায় শমশেরনগর চা বাগানের রাজভর টিলায় এবার এসএসসি উত্তীর্ণ মনিকা রাজভর (১৫) নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করেছিল। সে শমশেরনগর চা বাগানের রাজভর টিলার মৃত রামস্বামী রাজভরের মেয়ে। সে রান্নাঘরের চালার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা ছড়ায় অজয় মুন্ডা ও গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, দুটিই অপমৃত্যু দায়ের হবে। তিনি আরও বলেন, অজয় মুন্ডার পরিবার সদস্যরা জানিয়েছেন সে মৃগী রোগী ছিল। অপরদিকে ছাত্রী মনিকার পরিবার সদস্যরাও জানিয়েছেন সে মানসিক রোগী ছিল।

Previous articleনিয়ামতপুরে মাকে কুপিয়ে হত্যা ! ছেলে আটক
Next articleকমলগঞ্জে বিজয়ী ইউপি সদস্য ও সমর্থকদের পরাজিত প্রার্থীদের মারধর-হুমকি, আতঙ্কিত এলাকাবাসী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।