আহম্মদ কবির: আগামী ৭ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য সপ্তম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের নাম চুড়ান্ত করা হয়েছে।

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার তৃতীয় বারের মতো দলীয় প্রতীক নৌকা পেয়েছেন।

দলীয় প্রতীক নৌকা পেয়েছেন বলে ঢাকা থেকে গণমাধ্যম কে নিশ্চিত করেছেন,শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার। তিনি জানান ইতিমধ্যে কেন্দ্রীয়ভাবে ঘোষিত চুড়ান্ত দলীয় মনোনীত প্রার্থীদের তালিকায় তার নাম প্রকাশ করা হয়েছে।

বিশ্বজিৎ সরকার ইতিপূর্বে দুই দুইবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এইবার সহ তিনি তৃতীয় বার আওয়ামী লীগের মনোনয়ন পেলেন।

তিনি ছাত্র রাজনীতি থেকে শুরু করে এপর্যন্ত আওয়ামী লীগের নিঃস্বার্থ কর্মীসহ ও বিভিন্নভাবে দায়িত্ব পালন করে আসছেন বলে জানা গেছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে পুলিশের উপর হামলার ঘটনায় ৩৮৫ জনকে আসামি করে মামলা
Next articleপানির পরিবর্তে থুতু দিয়ে চুল কাটলেন ভারতীয় হেয়ার স্টাইলিস্ট, তারপর যা ঘটল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।