শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবালিয়াকান্দিতে প্রধানশিক্ষক ও নারী শিক্ষকের মধ্যে জুতাপেটা, চুল ধরে টানাটানি-মারধর!

বালিয়াকান্দিতে প্রধানশিক্ষক ও নারী শিক্ষকের মধ্যে জুতাপেটা, চুল ধরে টানাটানি-মারধর!

বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রধানশিক্ষক ও সহকারী শিক্ষকের মধ্যে জুতা-পেটা ও চুল ধরে টানাটানিসহ মারধরের ঘটনা ঘটেছে।

শনিবার সকালে উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুই শিক্ষকের মধ্যে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পাটকিয়াবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক একেএম মাহবুবুর রহমানের নিকট সহকারী শিক্ষক নাসিমা খাতুন ছুটি চান। প্রধানশিক্ষক তাকে বেলা ১টা পর্যন্ত স্কুল করে যেতে বলেন। এ নিয়ে দু’জনের মধ্যে কথাকাটাকাটি ও ঝগড়া শুরু হয়। এ সময় প্রধান শিক্ষক তাকে গালিগালাজ করেন।

এক পর্যায়ে সহকারী শিক্ষক নাসিমা খাতুন পায়ের জুতা নিয়ে এগিয়ে গেলে প্রধান শিক্ষক মাহবুবুর রহমান তার চুল ধরে মাটিতে ফেলে দেন। পরে সহকারী শিক্ষক তার জুতা দিয়ে প্রধান শিক্ষককে জুতাপেটা করেন।

এদিকে, এ প্রধানশিক্ষক সম্প্রতি সড়ক দুর্ঘটনায় আহত হবার পর থেকেই এ ধরনের উদ্ভট কিছু আচরণ করছেন এবং প্রায়ই স্কুলের অন্যান্য শিক্ষকদের সাথে তার ঝগড়া লেগে থাকে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এ ঘটনাটি এলাকায় জানাজানি হলে উত্তেজনা দেখা দেয়। পরে স্থানীয়রা বিষয়টি মিটিয়ে ফেলার চেষ্টা করেন।

খবর পেয়ে উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ফেরদৌস খান টুটুলসহ শিক্ষক নেতৃবৃন্দ ওই বিদ্যালয়ে যান।

অভিযুক্ত শিক্ষক একেএম মাহবুবুর রহমানের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

সহকারী শিক্ষক নাসিমা খাতুন বলেন, আসলে আমাদের নিজেদের মধ্যে যা ঘটেছে, আমরা নিজেরাই মীমাংসা করে নিবো।

পাটকিয়াবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো: আবুল কালাম আজাদ বলেন, ইতোপূর্বে প্রধানশিক্ষক সড়ক দুঘর্টনায় গুরুতর আহত হন। তারপর থেকেই মাঝে মাঝে এ ধরনের আচরণ করেন। শনিবারও সহকারী শিক্ষকের সাথে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

বাংলাদেশ শিক্ষক সমিতি বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি মো: শহিদুল ইসলাম বলেন, আসলে অনাকাঙ্ক্ষিত ঘটনার বিষয়টি জানতে পেরে সাধারণ সম্পাদক ফেরদৌস খান টুটুলকে সাথে নিয়ে ঘটনাস্থলে যাই। বিষয়টি নিজেদের মধ্যে আপোষ করে নিতে বলেছি।

উপজেলা শিক্ষা অফিসার মো: আশরাফুল হক বলেন, আমার কাছে কেউ কোনো অভিযোগ করেনি। রোববার অভিযোগ দিবে বলেছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments