ফজলুর রহমান: রংপুরের পীরগাছা থানায় কর্মরত পুলিশ কনস্টেবল ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায় তাজুল ইসলাম (৩৫) নামে এক পুলিশ কনস্টেবলের মুত্যু হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) সকালে কাউনিয়া উপজেলার রাজেন্দ্রবাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি এক দিনের ছুটি নিয়ে বাড়িতে গিয়ে স্বজনদের সাথে দেখা করে নিজ কর্মস্থলে ফিরছিলেন। সড়ক দুর্ঘটনায় নিহত তাজুল ইসলামের বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার গোপালের খামার এলাকায়। তার পিতা আব্দুস সালাম। পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, কর্মস্থল থেকে এক দিনের ছুটি নিয়ে নিজ বাড়ি কুড়িগ্রাম যান তাজুল ইসলাম। তার স্ত্রী ও এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। রোববার ভোরের দিকে কুড়িগ্রাম থেকে মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থল পীরগাছা থানায় ফিরছিলেন তিনি। এ সময় সকাল ৮টার দিকে অজ্ঞাত কোনো গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

Previous articleরংপুরে ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের প্রধানদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
Next articleএক লাফে দেশে করোনা শনাক্ত ১৪৯১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।