গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় ব্যবসায়ী মোঃ ওয়াহিদ ভূঁইয়ার বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটের ঘটনা ঘটেছে।

শনিবার রাত দেড়টার দিকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়েনের চরপাড়া ব্যবসায়ী মোঃ ওয়াহিদ ভূঁইয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে।

ক্ষতিগ্রস্থ পরিবার জানায়, রাত দেড়টার দিকে ১০/১৫ জনের মুখোশধারী সশস্ত্র ডাকাতদল বাড়ির গেইটের তালা কেটে দরজা ভেঙে প্রবেশ করে। প্রথমে আগ্নেয়াস্ত্রের মুখে বাড়ির নিচতলায় থাকা কাজী আসলাম কে হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলে। পরে ৩য় তলায় দরজা ভেঙ্গে ডাকাতদল প্রবেশ করে আগ্নেয়ান্ত্র দিয়ে পরিবারের সকল সদস্যদের জিম্মি করে বাড়িতে অবস্থান করে একে একে সকল আলমিরা থেকে ২৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ১৫ লক্ষ টাকা ও অন্যান্য মূল্যবান আসবাবপত্রসহ মালামাল লুটে নেয়। খবর পেয়ে ঘটনাস্থলে তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ আসেন। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Previous articleউল্লাপাড়ার খলিশাগাড়ী বিলে শামুকখোল, বেলে হাঁসসহ নানা নামের পাখি
Next articleনোয়াখালীতে ভূমিহীনদের ১৭ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।