জি.এম.মিন্টু: যশোরের কেশবপুর উপজলোর সুফলাকাটি ইউনিয়ন পরিষদ নির্বাচন পরর্বতী আওয়ামী লীগ অফিস ও নৌকার র্কমীদরে বাড়ি ভাংচুর করেছে হেলমেট পরিহিত দূর্বৃত্তরা। এসময় তারা আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীদের খুজতে থাকে। ভয়ে গ্রামের নারী ও শিশুরা দিকবিদিক ছুটতে থাকে।

গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠতি হয়। নির্বাচনে ৭,৬৪৪ ভোট পেয়ে চশমা প্রতীকরে স্বতন্ত্র চেয়ারম্যান র্প্রাথী সাবেক চেয়ারম্যান মুনজুর রহমান বিজয়ী হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দি চেয়ারম্যান র্প্রাথী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান র্প্রাথী গোলাম কিবরিয়া মনি পেয়েছেন ৩,৯৫৯ ভোট । এ ঘটনার জের ধরে দূর্বৃত্তরা ৫ জানুয়ারি রাতে বিজয়ী চেয়ারম্যানের নেতা-র্কমীরা হেলমেট পরে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মোটর সাইকেল যোগে ৩নং নারায়নপুর-বেতীখোলা ওর্য়াড আওয়ামী লীগ র্কাযালয় ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধান করেছে। এসময় তারা আওয়ামী লীগের স্থানীয় নেতা-র্কমীদের খুজতে থাকে। পরর্বতীতে তারা সুফলাকাটি গ্রামের নৌকার কর্মী ডাক্তার ইকরামুল হাসানের বাড়ি ভাংচুর করে আতংক সৃষ্টি করে এবং ডাক্তার ইকরামুল হাসান ও তার পূত্রকে খুজতে থাকে। হেলমেট বাহিনীর ভাংচুরে নারী ও শিশুরা দিকবিদিক ছুটতে থাকে।

এছাড়াও ঐ রাতে হেলমটে বাহিনীর জহুরুল মাষ্টাররে মৎস্য ঘেরে সেচকাজে থাকা ৩টি স্যালো মেশিন ও মেশিনের পাইপ ভাংচুর করে ২ লাখ টাকার ক্ষতি সাধন করে। এসময় হেলমেট বাহিনী সেখানে অগ্নিসংযোগ করে উল্লাশ করে। এব্যাপারে সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া মনি সাংবাদিকদের জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস এম মুনজুর রহমান বিজয়ী হয়ে ৩নং নারায়নপুর-বেতীখোলা ওয়ার্ড আওয়ামী লীগ র্কাযালয় ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। নৌকার র্কমীদের বাড়ি ভাংচুর করে আতংক সৃষ্টি করে। এমনকি নৌকার ভোট করায় জহুরুল মাষ্টাররে ৩টি স্যালো মেশিন এবং স্যালো মেশিনের পাইপ ভাংচুর করে আগুন ধরিয়ে দিয়ে উল্লাশ করে। এ ঘটনায় গ্রামের সাধারণ মানুষ ভয়ে আতংকিত হয়ে পড়েছে।

Previous articleশাহজাদপুরে আলোকবর্তিকার উদ্যোগে ৩’শ শীতার্তদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ
Next articleআওয়ামী লীগের সাথে রাষ্ট্রপতির সংলাপ ১৭ জানুয়ারি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।