স্বপন কুমার কুন্ডু: আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঈশ্বরদী রেলগেটে ঈশ্বরদী ক্যবল নেটওয়ার্কের খরিদা ও আদালতে বিচারাধীন সম্পত্তির উপর স্থপনা ও ডেকোরেশন নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় কাবল নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ আলী প্রধান বাদী হয়ে রবিবার (৯ জানুয়ারী) ঈশ্বরদী থানায় অভিযোগ দিলে পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়ে কাজ বন্ধ করে দেয় বলে জানা গেছে।

কাবল নেটওয়ার্কের থানায় দাখিলকৃত অভিযোগে জানা যায়, ক্যবল নেটওয়ার্কের খরিদকৃত সম্পত্তি নিয়ে পাবনা সহকারি জজ আদালতে একটি বাটোয়ারা মামলা চলমান। মামলা নং ১৩১০/২১। মামলায় নাজমা পারভীন ও তাঁর দুই সন্তান জীম ও টিংকু বিবাদী। বিচারাধীন সম্পত্তিতে স্থাপনা নির্মাণসহ ডেকোরেশন কাজ শুরু করলে ক্যবল নেটওয়ার্ক নিষেধাজ্ঞার জন্য আদালতে আবেদন জানায়। এ অবস্থায় আদালত গত ৬ জানুয়ারী স্থিতিবস্থা আদেশ জারী করেন।

আদালতের জারীকৃত স্থিতিবস্থা থাকা স্বত্বেও বিবাদী নাজমা পারভীনের পক্ষে আদেশ অমাণ্য করে জনৈক মিথুন (৩০) ও সানোয়ার হোসেন রঞ্জু ওইস্থানে পাকা স্থাপনা ও ডেকোরশেনর কাজ করায় থানায় অভিযোগ দেয়া হয়। অভিযোগ পেয়ে ঈশ্বরদী থানা দ্রুত ব্যবস্থা নিয়ে কাজ বন্ধ করে দিয়ে আদালতের নির্দেশ বাস্তবায়ন করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, ক্যবল নেটওয়ার্কের অভিযোগ এবং আদালতের আদেশনামা পেয়ে দ্রুত পদক্ষেপ গ্রহন করে কাজ বন্ধ করা হয়েছে।

Previous articleবেতন-ভাতা না পাওয়ায় বিক্ষুদ্ধ পশ্চিম রেলের রানিং ষ্টাফ
Next articleপাঁচবিবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।