জি.এম.মিন্টু: যশোরের কেশবপুর উপজেলায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা দিন দিন বেড়ে চলেছে। সাগরদাঁড়ী ইউপি নির্বাচন শেষে ঝিকরা গ্রামের এক কৃষকের বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

উপজেলার ঝিকরা গ্রামের মজিবর রহমানের পূত্র মুসাতাফিজুল ইসলাম মোস্ত জানান, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তর চশমা প্রতীকের একজন সক্রিয় কর্মী ছিলেন। যার কারণে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেনের আনারস প্রতীকের কর্মীরা তার পরিবারকে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকী-ধামকী প্রদান করে। কিন্তু সকল হুমকী-ধামকী উপেক্ষা করে মুসাতাফিজুল ইসলাম ও তার পরিবারের সকল ভোটার ভোটকেন্দ্রে যেয়ে ভোট প্রদান করে। ভোটে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত ব্যাপক ভোটে জয়লাভ করেন। জয়লাভের দিনগত রাতে পরাজিত আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেনের নির্দেশে তার কর্মী আব্দুল আলিম, রবি, স্বপন, তপনের নেতৃত্বে ২০/২৫ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের উপর হামলা চালিয়ে আমার বাড়িতে অগ্নি সংযোগ করে।

অগ্নিসংযোগে বাড়ির যাবতীয় মালামাল ফুড়ে ছাই হয়ে যায়। পরবর্তীতে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়েত্রণে আনে। বর্তমানে মুসাতাফিজুল ইসলাম খোলা আকাশের নীচে বসবাস করছে। তিনি প্রশাসনের নিকট বিচার দাবী করেছেন

Previous articleবিষ দিয়ে মেরে ফেলা হল বজ্রপাত প্রতিরোধে রোপনকৃত ৮টি বড় তাল গাছ!
Next articleরোহিঙ্গা ক্যাম্পে আগুন: প্রায় ৪০ কোটি টাকার ক্ষয়ক্ষতি, খোলা আকাশের নিচে রোহিঙ্গারা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।