কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী থেকে পাঁচ লাখ ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করা হয়। গ্রেপ্তার উখিয়ার বালুখালীর ব্লক বি-৭ এর মো. আমিনের ছেলে মো.ছৈয়দুল আমিন (২৩)। রবিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

গ্রেপ্তার সৈয়দ হোসেন রোহিঙ্গা নাগরিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে বলে র‍্যাব সূত্রে জানা গেছে।

তিনি জানান, রবিবার রাত সাড়ে ৮টায় ইয়াবার একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করবে এমন খবরে বালুখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয় র‌্যাব। এ সময় একদল মাদককারবারিকে ব্রিজের নিচে বস্তা নিয়ে পার হতে দেখা যায়। র‌্যাবের অবস্থান টের পেয়ে পালানোর সময় ধাওয়া দিয়ে এক রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করা হয়। আরো ৫/৬ জন পালিয়ে যায়। পরে ওই এলাকা তল্লাশি করে বস্তাবন্দি অবস্থায় ৫ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তার রোহিঙ্গা যুবককে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleক্রিকেটারদের অবসর নিয়ে এসএলসির কঠোর নিয়ম
Next articleসিইসি’র সাথে জাতীয় পার্টির বৈঠক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।