বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের কটিয়াদীতে এক স্কুলছাত্রীকে (১৪) স্কুল প্রাঙ্গণ থেকে ধরে নিয়ে যৌন নির্যাতন ও ভিডিও চিত্র ধারণ করেছে কয়েকজন কিশোরের দুষ্টচক্র। পরে লোকলজ্জার ভয়ে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী। এ ঘটনায় করা মামলায় এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববারে নন্দীপুর গ্রামের বকুল মিয়ার ছেলে মো: রফিকুল ইসলাম ইমনকে (২০) নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে কটিয়াদী মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হলে পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাব মামলার ৩ নম্বর আসামি ইমনকে আটক করে আমাদের হাতে হস্তান্তর করেছে। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। ঘটনার বিষয়ে অধিকতর তদন্তের জন্য ইমনকে রিমান্ডে এনে জিজ্ঞাবাদ করা হবে।

কটিয়াদী মডেল থানায় করা মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রী এবার বনগ্রাম আনন্দ কিশোর স্কুল অ্যান্ড কলেজ থেকে অষ্টম শ্রেণি পাস করেছে। নবম শ্রেণিতে ভর্তির ফরম আনতে গত ২৫ ডিসেম্বর দুপুর ১২টার দিকে স্কুলে যায় সে। এ সময় স্কুল প্রাঙ্গণ থেকে তাকে ধরে নিয়ে যায় বনগ্রাম গ্রামের মলাই মিয়ার ছেলে আকাশ মিয়া (২৫), ছিদ্দু মিয়ার ছেলে আরমান মিয়া (১৯) ও পাশের নন্দীপুর গ্রামের বকুল মিয়ার ছেলে ইমন মিয়া (২০)। তারা ওই স্কুলছাত্রীকে স্কুলের সীমানা প্রাচীরের আড়ালে নিয়ে যায়। সেখানে একে একে তিনজন তাকে যৌন নির্যাতন করে এবং নির্যাতনের সময় মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে।

ওই স্কুলছাত্রী চিৎকার করে এক পর্যায়ে তিন যুবকের হাত থেকে ছাড়া পেয়ে স্কুলের শিক্ষক, স্থানীয় চেয়ারম্যান, বাজারের লোকজন ও এলাকাবাসীকে ঘটনা জানায়। কিন্তু কারো কাছে কোনো বিচায় পায়নি সে। এমন পরিস্থিতিতে মায়ের কাছে ফোন করে যৌন নির্যাতন ও ভিডিও চিত্র ধারণের কথা জানায় সে। তার মা এসে স্কুল থেকে তাকে বাড়িতে নিয়ে যান। পরে দুপুর ২টার দিকে লজ্জা ও ক্ষোভে আত্মহত্যার পথ বেছে নেয় ওই স্কুলছাত্রী।

পরে ২৬ ডিসেম্বর ওই এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচন থাকায় ঘটনাটি কেউ জানতে পারেনি। নির্বাচনের পর সোমবার (২৭ ডিসেম্বর) এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। এলাকাবাসী ওই স্কুলছাত্রী হত্যার বিচার ও যৌন নির্যাতনকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেন।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা তিন যুবক আকাশ, আরমান ও ইমনকে আসামি করে কটিয়াদী মডেল থানায় মামলা করেছেন।

Previous articleদেশে ২৪ ঘণ্টায় এক লাফে ২২৩১ জনের করোনা শনাক্ত
Next articleঝিকরগাছার বাঁকড়ায় নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দ্বায়িত্ব গ্রহণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।