শহিদুল ইসলাম: ঝিকরগাছার বাঁকড়ায় উৎসব মূখর পরিবেশে বাঁকড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের দ্বায়িত্ব গ্রহণ ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ইউনিয়ন পরিষদের হলরুমে এ দ্বায়িত্ব গ্রহণ ও প্রথম সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইবাদ আলী। নব নির্বাচিত চেয়ারম্যান আনিস উর রহমান বলেন, আমি পেছনের কোন কারও ব্যাথা,কষ্ট,দলা দলি,বুঝিনা। আমি শুধু জানি আমি মানুষ আর মানুষের সেবা দিতে এসেছি,আপনারা আমাকে চেয়ারম্যান হিসাবে না দেখলে খুশি হব। আমি চেয়ারম্যান হতে চাই না সেই যোগ্যতা আমার নাই,আমি আমার ও আপনাদের বা এই বাঁকড়ার জনপদের জন্য গার্ড,সেবক,ভাই,বন্ধু,এবং সন্তানের মত।আমি ভুল করলে আমাকে শোধরাবেন,যখনই ডাকবেন আমি চেষ্টা করব আপনাদের সেবায় এগিয়ে যাওয়ার জন্য। আমার ইউনিয়নে আমি চাঁদাবাজি, রংবাজি, মাদক এই সব হতে দেব না। আপনারা আমাকে সহযোগিতা দিবেন আসাকরি।আমরা একে অপরের ভাই শত্রু নয়। আমি শান্তি চাই সংঘাত নয়। আমি মাষ্টার মাষ্টার হিসাবে থাকতে চাই, চেয়ারম্যান হিসাবে নয়।আমি আপনাদের সকলের মঙ্গল কামনা করে আপনার দের সাক্ষী করে দায়িত্ব ভার গ্রহন করিলাম।

বাঁকড়া ইউনিয়নে দ্বায়িত্ব নিয়োজিত ট্যাগ অফিসার আব্দুল কাদের এর সভাপতিত্বে এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আকবর আলী (জাপানী), উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক আবুল কাশেম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মাষ্টার আছির উদ্দিন, ইউ পি অধ্যাপক এস এম মোজাম্মেল হক, আব্দুল করিম মেম্বর, আজগার আলী, আব্দুল জলিল, নওশের আলী, কাশেম মোড়ল, গোবিন্দ ঘোষ, আব্দুর রউফ, বজলুর রহমান, রুস্তম আলী ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন- আহবায়ক পলাশ খান সহ নবনির্বাচিত ইউপি সদস্যগণ, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Previous articleকটিয়াদীতে যৌন নির্যাতন করে ভিডিও ধারণ, স্কুলছাত্রীর আত্মহত্যা
Next articleকালিহাতীর গোপালদিঘী কে.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।