আরিফুর রহমান: মাদারীপুর সদর উপজেলার দুধখালি ইউনিনের চেয়ারম্যান ফারুক খানের বিরুদ্ধে জোর করে স্ট্যাম্পে বৃদ্ধার টিপসই নেয়া ও মামলা করলে হত্যার হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন ।

বুধবার (১২ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলনে এসব কথা জানান ভুক্তভোগী বৃদ্ধা। আতঙ্কে কয়েকদিন যাবৎ নিজ বাড়িতে যেতে পারছে না বৃদ্ধা। প্রশাসনের মাধ্যমে নিরাপত্তা ও যথাযথ বিচার আশা করছেন ভুক্তভোগী ও তার পরিবার।

ভুুক্তভোগী ফেরদৌসী বেগম সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, গত মঙ্গলবার (০৪ জানুয়ারী) দুপুরে মধ্য হাউসদী গ্রামের কয়েকটি যুবক ছেলে আমার চরমুগরিয়ার ভাড়া বাসায় আসিয়া বলে চেয়ারম্যান ফারুক খান আমাদের সাথে আপনাকে যেতে বলেছেন। আমি তাদের কথামতো যেতে না চাইলে আমাকে জোর পূর্বক ইজিবাইকে উঠাইয়া নিয়ে যায়। পরে আমাকে চেয়ারম্যানের বাড়ি হাউসদী ঘরের মধ্যে আমাকে বন্দি করে রাখে। ফারুক খান বাড়িতে আসলে মধ্য হাউসদী গ্রামের চান্দু খাঁনের ছেলে সাখা খাঁ (৪৫), ইদ্রিস মোল্লা ছেলে সুয়েল মোল্লা (৪৬), সিরাজ খাঁর ছেলে মহিউদ্দিন খাঁ (৩০), বাদশা আকনের ছেলে রানা আকন (৩২) কে বলে স্টাম্প এনে আমার টিপসই নিতে। টিপসই দিতে রাজি না হলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও শরীরের বিভিন্ন স্থানে চর-থাপ্পার এবং কিল ঘুষি মারে। তাদের হাত থেক মুক্ত হতে অনেক কান্নাকাটি ও তাদের হাতে-পায়ে ধরে ওই ধরি আমি বৃদ্ধা মানুষ আমার সাথে অনেক জুলুম করতেছেন আপনারা। আমার কোনো কথা না শুনে জোর আমার হাতের টিপসই নেয় চেয়াম্যান ফারুক খান ও তার লোকজন

ভুক্তভোগী বৃদ্ধা ফেরদৌসী বেগম আরও বলেন, আমার ছেলের ভাড়া বাসা চরমুগুরীয়া থেকে চেয়াম্যান ফারুক খানের লোকজন আমাকে তুলে নিয়ে আমাকে মারধোর করে চোখ বেধে স্টাম্পে ৬টি টিপসই নেয় চেয়াম্যান ফারুক খান। আমি এর বিচার চাই। আর ওই স্টাম্প দিয়ে যেন আমার কোন ক্ষতি করতে না পারে প্রশাসনের সহযোগীতা চাই। এ ঘটনায় আমি মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে অভিয্ক্তু চেয়ারম্যান ফারুক খান বলেন, বিদেশে যাওয়ার জন্য কিছু লোকের কাছ থেকে টাকা নিয়ে তাদের টাকা ফেরৎ না দেয়ায় তারা আমার কাছে অভিযোগ করে। এ বিষয়ে অভিযোগকারীর কাছে আসল ঘটনা জানতে চাওয়া হয়। ওই বৃদ্ধাকে তুলে আনার ঘটনা অস্বীকার করে বলেন, একাধিক মামলা আসামী সে সব অভিযোগ থেকে বাচতে তারা বিভিন্ন ফন্দি করছে।

এ বিষয়ে সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, এমন অভিযোগের বিষয়টি এখন মনে পড়ছে না। তবে অভিযোগ করে থাকলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleক্যারিয়ারসেরা র‌্যাংকিংয়ে লিটন, এবাদত-শরিফুলের উন্নতি
Next articleরংপুরে ৫০০ দরিদ্র পরিবারের মাঝে হিজড়া সংগঠন’র মাস্ক ও কম্বল বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।