বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ এক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার বীজবাগ ইউনিয়নের ধর্মপুর গ্রামের মোঃ সোলেমানের পুত্র জিয়াউল হক জিয়া (৪৫) , মোঃ ইউসুফের পুত্র আনোয়ার হোসেন প্রকাশ রুবেল (৩৫) ও ফেনীর দাগনভূইয়ার চুন্দারপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র জামাল হোসেন (৩৮)। পুলিশ এসময় তাদের কাছ থেকে ১১ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এঘটনায় সেনবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৭ তাং ১১/১/২০২২। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের নোয়াখালী বিচারকি আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরন করা হয়েছে।

মাদক উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী জানান,গোপন সংবাদের ভিত্তিতে থানার এএআই সমর বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ইয়াবা ও ফেনসিডিল সগ ৩মাদক কারবারিকে গ্রেফতার করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারনী ১০(ক)/১৪ (খ)/৪১ এর গ্রেফতারকৃত আসামীদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Previous articleহাতিয়ায় আগ্নেয়াস্ত্রসহ আটক ১
Next articleচাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও গাঁজাসহ ৪ জন আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।