শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাগোমস্তাপুরে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

গোমস্তাপুরে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নুহ স্ট্যান্ড ও রহনপুর পৌর এলাকার স্টেশন বাজারে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গোমস্তাপুর ইউনিয়নের বেগমনগর এলাকার মৃত আতুর ছেলে মুসলিম উদ্দিন(৬৫) ও রহনপুর পৌর এলাকার স্টেশন বাজার এলাকার মতির ছেলে ইমাম(২২)। পৃথক দুটি ঘটনার সতত্যা নিশ্চিত করে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নুহ স্ট্যান্ড রহনপুরগামী একটি ট্রাক( যশোর-ট- ১১-০৯১৮) পথচারী মুসলেম উদ্দিন চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়।

এ ঘটনায় ঘাতক ট্রাক, চালক আকবর আলী ও হেলপার মিল কে আটক করা হয়েছে। অন্য দিকে রহনপুর পৌর এলাকার স্টেশন বাজার এলাকার মতির ছেলে ইমাম নিজ ঘরের তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments