ওসমান গনি: কুমিল্লার চান্দিনার ৯ নং মাইজখার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ জামাল উদ্দীনের পরাজয়ের শোক সইতে না পেরে নৌকার সমর্থিত অত্র ইউনিয়নের মেহার গ্রামের মৃত রোশন আলীর মেজো ছেলে সুলতান আহমেদ ( ৬৫) নৌকা মার্কার শোক কাটিয়ে ওঠার জন্য তার নিজ বাড়িতে অত্র এলাকার সকল জনগন কে নিয়ে এক বিরাট মিলাদ মাহফিলের আয়োজন করেন।

উক্ত মিলাদ মাহফিল পরিচালনা করেন বদরপুর নেছারিয়া ফাজিল মাদ্রাসার প্রভাষক মাওলানা মোঃ মোজাফ্ফর মাহমুদ। মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব হুমায়ূন কবির বাবুল, বর্তমান মেম্বার জনাব আবুল বাসার ও এলাকার বিশিষ্ট্য রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ সকল শ্রেনীপেশার মানুষ। মিলাদ মাহফিল সম্পর্কে সুলতান আহমেদ জানান, আমার বাপ দাদারা আওয়ামীলীগের রাজনীতি করে গেছেন। সেই সূত্রে আমরাও করি। এ বছরের নির্বাচনে উক্ত ইউনিয়নে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পান উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জামাল উদ্দীন। জামাল নৌকা পাওয়ার পর তাকে জয়ী করানোর জন্য নিজের পকেটের অনেক টাকা পয়সা খরচ করে নির্বাচনের কাজ চালাই।

গত ৫ জানুয়ারীর (ইভিএম) নির্বাচনে জনগণও ভোট দেয়, কিন্তু উপরের অদৃশ্য শক্তির কাছে জামাল পরাজয় বরণ করেন। এতে করে আমি শারীরিক ও মানুষিক ভাবে মারাত্মক ভাবে আঘাত পাই। সেই আঘাত ও শোক থেকে মুক্তি পাওয়ার জন্য এ মিলাদ মাহফিলের আয়োজন করি।
মিলাদ মাহফিলে চান্দিনার সাবেক উপজেলার চেয়ারম্যান জনাব মনিরুল হক সহ সারাবিশ্বের সকল মুসলিম কবরবাসীর জন্যও দোয়া করা হয়।

Previous articleরংপুরে গত ২৪ ঘণ্টায় আরও ২৮ জনের করোনা শনাক্ত
Next articleগোমস্তাপুরে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।