ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়ার একটি আম বাগান থেকে শনিবার দুপুরে মাদক সেবনের দায়ে ১৩ জনকে আটক করেছে র‌্যাব।

আটককৃরা হচ্ছে পৌর এলাকার গনকা বিদুরপুরে সুজন (৪০), মহাডাঙ্গা গ্রামের জিয়াউর রহমান (৪০), -রেহাইচরের মেহেদী হাসান (২১), মসজিদ পাড়ার শাহিন (৪০), একই এলাকার রহমত (৬০), বারোঘরিয়ার মনিরুল ইসলাম(৩০), মহারাজপুরের ভগমানপুর গ্রামের শামীম (১৯), একই এলাকার কাউছার আলী (২৬), মহারাজপুর মিয়া সাহেবপাড়ার হাকিম (২৩), চরমোহন লাহাপাড়ার তুষার(১৯), মহাডাঙ্গার আলমগীর(২৪), হঠাৎ পাড়ার বশির (৫৫) ও শিবগঞ্জে নয়ালাভাঙ্গা এলাকার আঃ হাকিম ভিকু (২৮)।

র‌্যাবের এক প্রেসনোটে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়ার একটি আম বাগানে অভিযান চালায়। অভিযানে মাদক সেবনরত অবস্থায় ১৩ জনকে আটক করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা করা হয়েছে।

Previous articleদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ৪৪৭
Next articleনা ফেরার দেশে চলে গেলেন মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি রাজু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।