বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র ও তিন কাউন্সিলর নির্বাচিত

বাউফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র ও তিন কাউন্সিলর নির্বাচিত

অতুল পাল: বাউফল পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় মেয়র ও তিন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। আজ রবিবার বাউফল নির্বাচন কমিশন অফিস এই তথ্য নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আগামি ৩১ জানুয়ারি বাউফল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় বর্তমান মেয়র পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. জিয়াউল হক জুয়েলকে (নৌকা প্রতিক) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে পৌরসভার ৩ নং ওয়ার্ডে আবদুল লতিফ খান, ৫ নং ওয়ার্ডে ফরহাদ হোসেন মিয়া এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ড(৭,৮, ৯) মোসা. ইসরাত জাহান বিনা প্রতিদ্বন্দীতায় নির্বচিত হয়েছেন। আগামি ৩১ জানুয়ারি পৌরসভার ১ওয়ার্ডে সাধারন ৪ জন এবং সংরক্ষিত ওয়ার্ডে ৩ জন, ২ নং ওয়ার্ডে সাধারন ৩ জন এবং সংরক্ষিত ওয়ার্ডে ৩ জন , ৪ নং ওয়ার্ডে সাধারন ২ জন , ৬ নং ওয়ার্ডে সাধারন ৩ জন, ৭ নং ওয়ার্ডে সাধারন ২ জন, ৮ নং ওয়ার্ডে সাধারন ৪ জন এবং ৯ নং ওয়ার্ডে সাধারন ৩ জন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দীতা করছেন।

আগামি ৩১ জানুয়ারী কাউন্সিলর নির্বাচনের জন্য ভোট গ্রহণ করা হবে। বাউফল পৌরসভায় মোট ১১ হাজার ৪৫৮ জন ভোটার রয়েছে। এদের মধ্যে ৫ হাজার ৭০০ জন পুরুষ এবং ৫ হাজার ৭৫৮ জন মহিলা ভোটার রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments