রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাপ্রবাসীর স্ত্রীকে নিয়ে আইনজীবী উধাও

প্রবাসীর স্ত্রীকে নিয়ে আইনজীবী উধাও

বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ী জেলা বারের এক আইনজীবীর বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ফুঁসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ এনে আদালতে মামলা করা হয়েছে। মামলায় গ্রেফতারি পরোয়া জারি করেছে আদালত।

ওই নারীর স্বামী মোক্তার বিশ্বাস রোববার রাজবাড়ীর ২নং আমলি আদালত ও রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে অভিযুক্ত আইনজীবীর বিরুদ্ধে দুটি মামলা করেন।

অভিযুক্ত আইনজীবীর নাম নিজাম হায়দার। তার বাড়ী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মালঞ্চী গ্রামে। আইনজীবী নিজাম হায়দার রাজবাড়ী বার এসোসিয়েশনের সদস্য।

মামলায় পলাতক নিজাম হায়দারকে ১নং ও স্ত্রীকে ২নং আসামি করা হয়েছে। বাদি মোক্তার বিশ্বাস পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মালঞ্চী গ্রামের বাসিন্দা ও অভিযুক্ত আইনজীবীর প্রতিবেশী।

বাদি অভিযোগ করেন, দীর্ঘদিন তিনি সৌদি আরবে ছিলেন। পাঁচ মাস আগে দেশে ফিরে তিনি তার টাকা পয়সা স্ত্রীর কাছে গচ্ছিত রাখেন। তিনি প্রবাসী হওয়ার সুযোগে নিজাম হায়দার তার স্ত্রীকে ফুঁসলিয়ে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। গত শুক্রবার দুপুরে নিজাম হায়দার তার স্ত্রীকে নিয়ে উধাও হয়। যাওয়ার সময় তার স্ত্রীর কাছে গাচ্ছিত নগদ চার লাখ ৬০ হাজার টাকা ও ছয় সাত ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

বাদি পক্ষের আইনজীবী রফিকুল ইসলাম বলেন, রাজবাড়ী ২নং আমলি আদালতে ৪৯৮ ও ৩৮০ ধারায় দায়ের করা মামলায় আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা এবং অপর আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত।

পক্ষান্তরে রাজবাড়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলায় আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে শোকজসহ ভিকটিমের বিরুদ্ধে সার্চ ওয়ারেন্ট জারি করা হয়েছে।

অভিযুক্ত আইনজীবী নিজাম হায়দারের সাথে কথা বলার জন্য তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments