রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলারাজবাড়ীতে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে

রাজবাড়ীতে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে

বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ীতে ১৬ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে বাবার বিরুদ্ধে। ওই মেয়ে স্থানীয় একটি মাদরাসার শিক্ষার্থী। বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের পাকালিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী বালিয়াকান্দি থানায় নিজেই মামলাটি দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০২১ সালের নভেম্বর মাসে ওই ভুক্তভোগীর মা তার নানাবাড়ি বেড়াতে গেলে অভিযুক্ত ব্যক্তি তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। প্রথমে লোকলজ্জার ভয়ে কাউকে কিছু জানাননি ভুক্তভোগী। একপর্যায়ে গত ডিসেম্বর মাসের শেষ দিকে পুনরায় তাকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে বাবা। এতে ওই ছাত্রী বিষয়টি আর গোপন না রেখে তার মায়ের কাছে সব খুলে বলে। গত ১২ জানুয়ারি ওই ছাত্রী ও তার মা বালিয়াকান্দি থানায় আসে। বাবার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেন, দ্বিতীয়বার ঘটনার পর অভিযুক্ত ব্যক্তি এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি তাকে দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments