বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১১। গ্রেফতারকৃত মো. রবিউল ইসলাম রাব্বী (২১) সদর উপজেলার মো. আবুল কাশেমের ছেলে।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধায় র‍্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, রোববার দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী এর একটি বিশেষ আভিযানিক দল অভিযোগকারী মরিয়ম বেগমের (৭০) অভিযোগের প্রেক্ষিতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ১১নং দুর্গাপুর ইউপির রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষণকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামি ও অপহৃত ভিকটিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গত বৃহস্পতিবার ( ১৩ জানুয়ারি) ভিকটিম তার স্কুল থেকে বাড়িতে ফেরার পথে নোয়াখালী জেলার সুধারাম মডেল থানার নোয়াখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মেইন গেইটের পশ্চিম পাশে খাদ্য অফিসের সামনে পৌঁছলে আসামি পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিমকে বিবাহের প্রলোভন দেখিয়ে অপহরণ করে বেগমগঞ্জ থানার দূর্গাপুর ইউপি রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়ীতে নিয়ে স্ত্রীর পরিচয়ে জোর পূর্বক ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অভিযোগকারী মরিয়ম বেগম (৭০) নোয়াখালী জেলার সুধারাম মডেল থানায় বাদী হয়ে এজাহার দায়ের করেন।

Previous article১৭৪ কেন্দ্রের ফলাফলে আইভী এগিয়ে
Next articleআফ্রিকার ৭ দেশে ২১ হাজার কোরআন উপহার তুরস্কের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।