বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে ১৯২টি কেন্দ্রের মধ্যে ১৭৪টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে আওয়ামী লীগের প্রার্থী ডা: সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৪৯ হাজার ৭২৬ ভোট আর তার প্রধান প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার হাতি মার্কায় পেয়েছেন ৮৫ হাজার ৫৩২ ভোট।

নির্বাচনে বেশ কয়েকজন প্রার্থী থাকলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে টানা দুবার মেয়রের দায়িত্বে থাকা আইভী ও তৈমূর আলমের মধ্যে।

তৈমূর আলম খন্দকার এর আগেও বিএনপির হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে লড়েছেন। কিন্তু এবার নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা বিকেল চারটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এরপর শুরু হয় ভোট গণনা।

শেষ খবর পাওয়া পর্যন্ত কোথাও তেমন কোনো সহিংসতা বা উত্তেজনাকর পরিস্থিতির খবর পাওয়া যায়নি। দিনের শেষের দিকে অবশ্য তৈমূর আলম খন্দকার বিভিন্ন কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়ার ও আটকের অভিযোগ করেন। এছাড়া কিছু জায়গায় ভোটারদের হয়রানি করার অভিযোগও আনেন।

পুরো সিটির নির্বাচন এবার ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) হয়েছে।

Previous articleঅস্ত্র ও বিস্ফোরকসহ যশোরের চাঞ্চল্যকর ইউপি সদস্য উত্তম হত‍্যা মামলার ৫ আসামি গ্রেফতার
Next articleপ্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।